1. send2titas@gmail.com : admincn :
  2. editorctvnews@gmail.com : Channel News Admin : Channel News Admin
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন

ট্রেনের নিচে ঝাঁপ দিয়েও বেচেঁ গেল নারী

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ২৯ ১০ জন পড়েছে

চ্যানেল নিউজ, মঙ্গলবার, ১৪ নভেম্বর ২০২৩ : ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে শেফালী বেগম (২৭) নামে এক নারী আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন। এ সময় একটি হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।
মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুর দেড়টার দিকে শহরের কলেজ গেইট ও শিমরাইল কান্দির মাঝামাঝি এলাকায় এ ঘটনা ঘটে। পরে রেলওয়ে পুলিশ শেফালীকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান।
শেফালী সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের জগৎসার গ্রামের সালাউদ্দিনের স্ত্রী।
পুলিশ ও স্থানীয়রা জানান, ব্রাহ্মণবাড়িয়া রেলগেইট থেকে ১০০ গজ দূরে কলেজ গেইট ও শিমরাইল কান্দির মাঝামাঝি এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রাম অভিমুখী মালবাহী ট্রেনের নিচে শেফালী ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে শেফালীর ডান হাত তার শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে সে গুরুতর ভাবে আহত হয়। পরে রেলওয়ে পুলিশ শেফালীকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিক্যালে পাঠান।
শেফালীর স্বামী সালাউদ্দিন জানান, শেফালী প্রতিনিয়ত মরে যাবে, তার অশান্তি লাগে, বাঁচবে না এসব কথা-ই বলতো। তারপরও আমি শেফালীকে বোঝাতাম। আজকে দুপুরে শেফালী রাধিকা বাজারে ওষুধের জন্য যায়। পরে আর শেফালীর খোঁজ পাইনি। পরে জানতে পারি সেফালী ট্রেনে কাটা পড়েছে। কি কারণে ট্রনে কাটা পড়েছে এ ব্যাপারে কিছুই জানি না।
ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে ফাঁড়ির (ইনচার্জ) এস আই মো. হাতিম আলী ভূঁইয়া জানান, দুপুরে শেফালী বেগম নামে এক নারী চট্টগ্রাম অভিমুখী মালবাহী ট্রেনের নিচে কাটা পড়ে আহত হয়। পরে তাকে উদ্ধার করি। বর্তমানে শেফালীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
© All rights reserved © 2018 Channel News
Design & Developed By: Gausul Azam IT