1. send2titas@gmail.com : admincn :
  2. editorctvnews@gmail.com : Channel News Admin : Channel News Admin
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বৃহস্পতিবার রাতের আমল ও ফজিলত দিনাজপুরের নবাবগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ব্রাহ্মণবাড়িয়ায় যথাযোগ্য মর্যাদায় মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত নবাবগঞ্জে ভাষা শহীদদের স্মরণে সবরকম প্রস্তুতি সম্পন্ন মিউনিখ সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার ময়মনসিংহ জেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) এর আংশিক কমিটি ঘোষণা ফের বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত জুয়ার সাইট বন্ধে তথ্য চেয়ে ডিসিদের কাছে বিটিআরসির চিঠি ব্রাহ্মণবাড়িয়ায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে অর্ধশত বাড়ি-ঘরে হামলা আহত ২৫- আটক-১৪,,, ৪৬তম বিসিএসের প্রিলি ২৬ এপ্রিল

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে ২ মাদক ব্যবসায়ীক গ্রেফতার 

  • প্রকাশিত : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ২০ ১০ জন পড়েছে
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ঃ শফিকুল হক শাকিল :
ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে ১৯০ কেজি গাজা ও ২০০ বোতল ফেনসিডিল সহ( ২) মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ এর সদস্যরা । মঙ্গলবার সকালে উপজেলার ফুলতলী মোড় এলাকায় অভিযান পরিচালনা করে এই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে এই তথ্য জানায় র‌্যাব-৯ ।
গ্রেফতারকৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরের মৃত সুরুজ আলী মিয়ার ছেলে মোঃ আল-আমিন (৩০), সরাইল উপজেলার হেনু মিয়ার ছেলের মোঃ শামীম (২৬)।
র‌্যাব-৯ ব্রাহ্মণবাড়িয়া কোম্পানি কমান্ডার- লেঃ  মোহাম্মদ নাহিদ হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন  র‌্যাব-৯ ব্রাহ্মণবাড়িয়া ক্যাম্পের সদস্যরা। এসময়  বিজয়নগর উপজেলার ফুলতলী মোড় এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে আল-আমিন ও শামীম নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ২০০ বোতল ফেনসিডিল ও ৯০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে আসামীদেরকে বিজয়নগর থানায় হস্তান্তর করা হয়।তাদের এই মাদক বিরোধী  অভিযান অব্যাহত থাকবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

One response to “ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে ২ মাদক ব্যবসায়ীক গ্রেফতার ”

  1. joker123 says:

    Hey! Someone in my Facebook group shared this website with us so I came to give it a look.
    I’m definitely enjoying the information. I’m bookmarking and
    will be tweeting this to my followers! Wonderful blog and great style
    and design.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
© All rights reserved © 2018 Channel News
Design & Developed By: Gausul Azam IT