1. send2titas@gmail.com : admincn :
  2. editorctvnews@gmail.com : Channel News Admin : Channel News Admin
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

রাজধানীতে দেশীয় অস্ত্রসহ ডাকাত চক্রের ৭ সদস্য গ্রেফতার

  • প্রকাশিত : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ৪১ ১০ জন পড়েছে

চ্যানেল নিউজ : রাজধানীর মোহাম্মদপুর ও শ্যামপুর থানা এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাত চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-তেজগাঁও বিভাগ।
গ্রেফতাররা হলেন মো. হারুন বেপারী, মো. শাহাবুদ্দিন হাওলাদার, মানিক ওরফে মইনুল ওরফে মাইনুদ্দিন, মো. তাঁরা মিয়া, মো. নুরুজ্জামান দেওয়ান ওরফে জামান, মো. কামরুল ও মো. আসাদ খান।
আজ বুধবার সকালে ডিএমপির ডিবি কম্পাউন্ডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে এ বিষয়ে বিস্তারিত জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ।
অতিরিক্ত পুলিশ কমিশনার বলেন, মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো.আনিচ উদ্দীনের নেতৃত্বে গত সোমবার মোহাম্মদপুর থানার বছিলা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে সংঘবদ্ধ ডাকাত দলের ৪ জনকে গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রাজধানীর শ্যামপুর থানা এলাকা থেকে আরও ৩ ডাকাতকে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত থেকে লুণ্ঠিত ১৬টি ব্যাটারি, ১টি বড় ট্রাক, ২টি চাপাতি, ১টি ছুরি, ১টি তালা কাটার যন্ত্র, ১টি সাবল, ২টি হাতুড়ি, ১টি লোহার রড উদ্ধার করা হয়।
গ্রেফতারদের অপরাধের কৌশল সম্পর্কে গোয়েন্দা কর্মকর্তা বলেন, আসামিরা ঢাকা মহানগরসহ বিভিন্ন এলাকায় দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে বাসে ডাকাতি করে, দোকান, গোডাউন ও বাসা বাড়ির তালা কেটে ডাকাতি করে। গ্রেফতারদের প্রত্যেকের নামে একাধিক ডাকাতির মামলা রয়েছে। আসামিরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।
গ্রেফতারদের বিরুদ্ধে মোহাম্মদপুর ও শ্যামপুর থানায় দুটি পৃথক মামলা করা হয়েছে বলে জানান এই গোয়েন্দা কর্মকর্তা।
সূত্র : ডিএমপি নিউজ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
© All rights reserved © 2018 Channel News
Design & Developed By: Gausul Azam IT