আন্দোলনের ঘোষণা ডিপজলের

আন্দোলনের ঘোষণা ডিপজলের

চ্যানেল নিউজ, ঢাকা : চিকিৎসা শেষে দেশে ফিরেই আন্দোলনের ঘোষণা দিলেন ঢাকাই চলচ্চিত্রের মুভি লর্ড খ্যাত জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। মঙ্গলবার সিঙ্গাপুর থেকে চোখের চিকিৎসা শেষে দেশে ফিরেছেন এ অভিনেতা।
এ অভিনেতা দেশে ফিরে বলেন, আমি শুরু থেকেই বলে আসছি, আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রিকে ধ্বংস করবে বিদেশি সিনেমা। এতে আমাদের সিনেমা নির্মাণের প্রবণতা কমে যাচ্ছে, আসলে হচ্ছেও তাই। এভাবে আর চলতে দেয়া যাবে না।
ডিপজল বলেন, একটি চক্র আমাদের চলচ্চিত্রকে ধ্বংস করার জন্য উঠেপড়ে লেগেছে। আমরা কিন্তু দেখেছি, নেপালে হিন্দি সিনেমা মুক্তি দেয়ার কারণে তাদের সিনেমা ইন্ডাস্ট্রি কীভাবে ধ্বংস হয়ে গেছে। দেশটির সিনেমা ইন্ডাস্ট্রি হিন্দি সিনেমার কবলে বিলীন হয়ে গেছে। একইভাবে আমাদের দেশে যদি হিন্দি সিনেমা চলতে থাকে, তাহলে দেশের চলচ্চিত্র ধ্বংস হবে। এতে করে আমাদের নিজস্ব ফিল্ম ইন্ডাস্ট্রি বলে কিছু থাকবে না।
এর আগে বলিউড বাদশাহ শারহুখ খান অভিনীত ‘জওয়ান’ সিনেমা ভালো ব্যবসা করে বাংলাদেশে। এবার মুক্তির জন্য প্রস্তুতি চলছে ‘ডানকি’ সিনেমার। এরই মাঝে বাংলাদেশের প্রেক্ষাগৃহে চলছে বলিউডের ‘অ্যানিম্যাল’।
এ ব্যাপারে ডিপজল বলেন, বিদেশি সিনেমা যাতে আমাদের দেশে মুক্তি দেয়া না হয়, সেজন্য কঠোর আন্দোলনে যেতে হবে আমাদের। কিছুদিন পর জাতীয় সংসদ নির্বাচন। এ জন্য সবাই এখন এই নির্বাচন নিয়ে ব্যস্ত। নির্বাচনের পর বিদেশি সিনেমার ব্যাপারে আন্দোলনের ডাক দেব আমরা। এর একটি সুরাহা হওয়া প্রয়োজন বলে মনে করি আমি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536