বাংলাদেশের ভবিষ্যৎ নিয়ে কাউকে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না : আইনমন্ত্রী

বাংলাদেশের ভবিষ্যৎ নিয়ে কাউকে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না : আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃশফিকুল হক শাকিল : ব্রাহ্মণবাড়িয়া -৪ (কসবা- আখাউড়া) আসনের আওয়ামীলীগের মনোনিত প্রার্থী আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, যে বাংলাদেশকে মিসকিন আর তলাবিহীন ঝুড়ি বলা হত, সে বাংলাদেশকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব দরবারে মর্যাদার আসনে নিয়ে গেছেন। এরই ধারাবাহিকতা বজায় রাখতেই ০৭ জানুয়ারি ভোটের প্রয়োজন। কিন্তু যখনই ভোট হয় তখনই বিএনপি-জামায়াত ভোট থেকে সরে যায়। কারন তারা দেশের মানুষের উন্নয়ন ও সুখ শান্তি চায় না। এখন তারা নির্বাচনকে ভুন্ডুল করার জন্য সারা বিশ্বে টাকা বিলিয়ে বাংলাদেশের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে।
তিনি আজ শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পশ্চিম ইউনিয়নের  আকছিনা বাজার মাঠে নির্বাচনী গনসংযোগ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বাংলাদেশের ভবিষ্যৎ নিয়ে কোন রাজনৈতিক দল বা কাউকে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না। দেশের মানুষ ভোট দিয়ে তাদের ভবিষ্যৎ প্রতিনিধি বেছে নিবে। যদি বাংলাদেশের ভূখন্ডে কেউ অপরাধ করে বাংলাদেশের আইনে তার বিচার অবশ্যাই হবে। পরে তিনি ভোটারদের আগামী ০৭ জানুয়ারি ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীককে জয়ী করতে আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন কসবা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, কসবা পৌর মেয়র এমজি হাক্কানিসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

One response to “বাংলাদেশের ভবিষ্যৎ নিয়ে কাউকে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না : আইনমন্ত্রী”

  1. mpo slot says:

    Thanks for finally talking about >বাংলাদেশের ভবিষ্যৎ
    নিয়ে কাউকে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না :
    আইনমন্ত্রী <Liked it!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536