রহমানিয়া কল্যাণ পরিষদ ব্রাহ্মণবাড়িয়া পক্ষ থেকে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ

রহমানিয়া কল্যাণ পরিষদ ব্রাহ্মণবাড়িয়া পক্ষ থেকে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ

চ্যানেল নিউজ, ঢাকা : ব্রাহ্মণবাড়িয়া সদর মাছিহাতা ইউনিয়নের উত্তর জগৎসার গ্রামে পবিত্র মাহে রমজান ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন রহমানিয়া কল্যাণ পরিষদ ব্রাহ্মণবাড়িয়া পক্ষ থেকে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

শুক্রবার ১৫ই মার্চ বিকেলে উত্তর জগৎ সার গ্রামের ৯০ টি পরিবারের মাঝে ঈদ উপহার ইফতার সামগ্রী বিতরণ করা হয়। স্বেচ্ছাসেবী সংগঠন রহমানিয়া কল্যাণ পরিষদ ব্রাহ্মণবাড়িয়া প্রতিষ্ঠাতা ও পরিচালক নূর মোহাম্মদ সাইদুর রহমান ও মো: আব্দুল রহমান এর সৌজন্যে গ্রামের ৯০টি পরিবারের মুখে হাসি ফুটাতে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করেন। “ফুটুক হাসি প্রতিটি প্রাণে” এই স্লোগানকে সামনে রেখে রোজাদার সহ সাধারণ মানুষের পাশে দাঁড়াতে স্বেচ্ছাসেবী সংগঠন “রহমানিয়া কল্যাণ পরিষদ ব্রাহ্মণবাড়িয়া” প্রতিষ্ঠা করা হয়।

এসময় স্বেচ্ছাসেবী সংগঠন রহমানিয়া কল্যাণ পরিষদ ব্রাহ্মণবাড়িয়া পরিচালক নূর মোহাম্মদ সাইদুর রহমান সবার দোয়া চেয়ে বলেন প্রতি বছরের ন্যায় ভবিষ্যতে যেন আরো বড় আকারে ইফতার উপহার বিতরণ করতে পারি, আল্লাহ আমাদের এই উপহার কে কবুল মঞ্জুর করে দুনিয়ায় এবং আখেরাতে কামিয়াব দান করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536