ভাইরাল হওয়া মহাসড়কের মই উদ্যোক্তা আটক

ভাইরাল হওয়া মহাসড়কের মই উদ্যোক্তা আটক

চ্যানেল নিউজ, ঢাকা : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মই দিয়ে ডিভাইডার পারাপার করার ঘটনায় মূলহোতা রবিউলকে (২৬) আটক করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ।

রোববার (১৭ মার্চ) রাত সাড়ে ৮টায় সিদ্ধিরগঞ্জের রসূলবাগ এলাকায় থেকে তাকে আটক করা হয়।

আটক রবিউল চট্টগ্রামের মিরসরাইয়ের পূর্ব দুর্গাপুর এলাকার আলতাব হোসেনের ছেলে। পেশায় তিনি পূর্বে সিএনজি চালক ছিলেন। সিদ্ধিরগঞ্জে তিনি তার বোনের বাসায় থাকতেন।

এর আগে আজ দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ের সড়ক ও জনপথ অধিদফতর অফিসের সামনে টাকার বিনিময়ে মই দিতে মহাসড়ক পারাপার করার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এরপরই তাকে আটক করতে পুলিশ অভিযানে নামে।

এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার শিমরাইল ক্যাম্পের টিআই একেএম শরফুদ্দিন জানান, ভিডিওটি আমাদের নজরে আসার পরই আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠাই। কিন্তু তাকে না পেলে ভিডিও ফুটেজ দেখে তাকে আটক করতে সক্ষম হই। তিনি চট্টগ্রাম থাকা অবস্থায় সিএনজি চালাতেন। গত ১৫ দিন আগে তিনি সিদ্ধিরগঞ্জে তার বোনের বাসায় আসেন। গত কয়েকদিন ধরে যাত্রীদের ঝুঁকি নিয়ে উঁচু ডিভাইডার পারাপার হওয়ার দৃশ্য দেখে তিনি মই নিয়ে এই ব্যবসা করার বুদ্ধি করেন। পরে রোববার সকাল থেকে তিনি টাকা নিয়ে যাত্রীদের পারাপার করা শুরু করেন। তার বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536