খোলামেলা ফটোশুটে সোহিনী

খোলামেলা ফটোশুটে সোহিনী

চ্যানেল নিউজ, ঢাকা :  টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার। অভিনয়ের পাশাপাশি তার মুগ্ধ করা ফ্য়াশন ফটোশ্যুট নিয়েও চর্চা চলে নেটদুনিয়ায়। বিশেষ করে অভিনেত্রীর ধরাবাঁধা ছক ভেঙে গড়া স্বাধীন জীবন ভাবনা নিয়েও কম আলোচনা হয় না ভক্তদের মাঝে।

সম্প্রতি খোলামেলা ফটোশুটে অংশ নিয়ে ফের আলোচনার সৃষ্টি করলেন এই অভিনেত্রী। আলো আধাঁরি ফটোশ্যুটে গলায় একাধিক মালাকে টপের মতো করে পরেছেন সোহিনী। সঙ্গে পরেছেন মেরুন রঙের লেহেঙ্গা। চোখে গাঢ় কাজল পরে একেবারে অন্য রকম অবতারে ধরা দিয়েছেন তিনি।

ফেসবুকে ফটোশ্যুটের ছবি শেয়ার করে লিখেছেন, ‘বিরহ’। মূলত, একটি ফটোশুটের জন্য এমন লুকে ধরা দিয়েছেন সোহিনী। আর তা নিয়ে চলছে জোর আলোচনা।

সোহিনী সরকারকে আবেদনময়ী লুকে দেখে অনেকে প্রশংসা করছেন। আবার কেউ কেউ তাকে কটাক্ষ করে মন্তব্য করছেন। বিতর্কিত মডেল উরফি জাভেদের সঙ্গেও তুলনা টেনেছেন অনেকে।

সাহসী অবতারে অভিনেত্রীকে দেখে এক নেটিজেনের মন্তব্য, ‘এখানে উরফি জাভেদের কোনও হাত নেই তো?’ কেউ বলেছেন, ‘হয়েছে আরও অনেক ভালো হতে পারতো’। অপর এক নেটিজেন লিখেছেন, ‘অসাধারণ বললেও কম হবে হয়তো’। একজন লিখেছেন, ‘এই ছবি দেখার পরে গরম হুর হুর করে চলে আসবে’।

দেবজিৎ নামের একজন লিখেছেন, ‘বাংলা সিনেমায় অনেক অনেক সুন্দর অভিনেত্রী আছেন। কিন্তু তাদের মধ্যে আপনি একদমই আলাদা। আপনার সৌন্দর্য খুবই মায়াময় এবং আপনি তাদের থেকে অনেকটাই আলাদা।’

সোহিনী সরকারকে সবশেষ দেখা গেছে কাবুলিওয়ালা সিনেমায়। সেখানে তিনি মিনির মায়ের চরিত্রে অভিনয় করেছেন। অভিনেত্রীর বিপরীতে ছিলেন আবির চট্টোপাধ্যায়।

সম্প্রতি প্রেম-বিয়ে নিয়েও আলোচনায় রয়েছেন এই তারকা। বয়সে ছোট এক গায়কের সঙ্গে প্রেমের সম্পর্ক বিয়ের গুঞ্জনে গড়িয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536