ফেসবুকে রহস্যময় পোস্ট বুবলীর

ফেসবুকে রহস্যময় পোস্ট বুবলীর

চ্যানেল নিউজ, ঢাকা : ঢাকাই সিনেমায় এই সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। কাজ এবং ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় আলোচনায় থাকেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও সরব থাকেন এই অভিনেত্রী। এবার তিনি রহস্যময় একটি পোস্ট দিয়েছেন। যার পুরোটাই রহস্যের জালে আবৃত।

তিনি নিজের ফেসবুকে লিখেছেন- পাশের দেশগুলো টালিউড বা বলিউড ইন্ডাস্ট্রিতে লাস্ট কয়েক বছর মিল থাকছে অধিকাংশ বিয়েতে যেখানে বিয়ের ড্রেসের কালার, অ্যারেঞ্জমেন্ট, বর কনের আসা থেকে শুরু করে অনেক প্রেজেন্টেশনেই মিল থাকছে, পৃথিবীতে অনেক সিনেমা আছে যার গল্প অন্য গল্পের সঙ্গে অনেক মিলে যায়।’

বুবলী বলেন, ‘কাছাকাছি মিলে ,একদম মিলে, এরকম বহু বহু জিনিস হচ্ছে দুনিয়াতে। তেমনি মা সন্তান নিয়ে পৃথিবীতে অনেক ইমোশনাল ভিডিও এবং অডিও আছে যার ভাষা একই কিন্তু এসবে পৃথিবীর কারও কোনো অসুবিধা নাই।’

সিন্ডিকেট নিয়ে এই অভিনেত্রী বলেন, ‘শুধু এই সিন্ডিকেট চামোচগুলোর অবস্থা দেখলে মনে হয় যে এরাই ২/১ জন শুধু মা হইছে, আর কেউ মা হয়নি, তাদের শুধু লেবার পেইন হয়েছিল আর কারও হয়নি, তাদের পারিবারিক যুদ্ধ, সন্তানের স্মৃতি, জীবন সংগ্রাম, কষ্ট, ঘর গোছানো, খাওয়ানো সব কিছু স্বাভাবিক কিন্তু আর কারও এরকম হয় না, তারাই খাবার খাওয়ার পর প্রেসার আসলে ফ্রেশরুমে দৌড় দিবে কিন্তু আর কেউ যাইতে পারবে না, তারাই লাল, নীল, হলুদ রং পরবে আর কেউ পরতে পারবে না, তারাই হাসবে, কাঁদবে, ঘুমাবে, আর কেউ পারবে না, যদি আপনি পারেন তাহলে আপনার আবেগ নাই, বিবেক ও নাই, শুধু কপি আছে।

ঈদুল ফিতরে তার অভিনীত ‘দেয়ালের দেশ’ ও ‘মায়া’ নামের দুটি ছবি মুক্তি পেতে পারে। ‘দেয়ালের দেশ’ আসবে এটা নিশ্চিত তবে ‘মায়া’ রিলিজের বিষয়ে শতভাগ নিশ্চিত নয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536