বন্ধুর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে যা করতেন কারিশমার স্বামী

বন্ধুর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে যা করতেন কারিশমার স্বামী

চ্যানেল নিউজ, ঢাকা : বলিউডের জনপ্রিয় অভিনেতা কারিশমা কাপুর। ক্যারিয়ারের শীর্ষে থাকাকালীন সময়ে ধনাঢ্য ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করেছিলেন তিনি। ২০০৩ সালে ঘটা করে সেই বিয়ের পর এই দম্পতির সংসারে জন্ম নেয় একটি কন্যা ও পুত্র সন্তান।

তবে সময়ের সাথে সাথে তাদের সম্পর্কে তিক্ততা বাড়তে শুরু করে। সঞ্জয়ের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ আনেন কারিশমা। শেষমেশ ২০১৬ সালে বিচ্ছেদের পথে হাটে এই জুটি।

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনো মিডিয়ার সামনে মুখ খোলেননি কারিশমা। তবে বিচ্ছেদের পরপরই প্রাক্তন স্বামীর সম্পর্কে বেশকিছু অভিযোগ সামনে আনেন এই নায়িকা।

ভারতীয় গণমাধ্যমকে কারিশমা জানান, বিয়ের পরের দিন থেকেই স্বামী সঞ্জয় কাপুর ও শ্বশুরবাড়ির লোকজন তার ওপর মানসিক অত্যাচার শুরু করেন। শুধু তাই নয়, মধুচন্দ্রিমার রাতে সঞ্জয় তার বন্ধুর শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দেন অভিনেত্রীকে।

পরে কারিশমা জানতে পারেন, তার শুধু ওই ভয়ঙ্কর প্রস্তাব দিয়েই থেমে যাননি সঞ্জয়। ওই বন্ধুর কাছে তার মূল্য নির্ধারণ পর্যন্ত করেছেন। কারিশমা এই প্রস্তাবে রাজি না থাকায় সঞ্জয় তার ওপর শারীরিক অত্যাচারও করেন।

কারিশমা জানান, বিয়ের পরেও সঞ্জয় তার আগের স্ত্রীর সঙ্গে সম্পর্ক বজায় রেখেছিলেন। শুধু তাই নয়, তাদের মধ্যে নিয়মিত শারীরিক সম্পর্ক ছিল। এই সম্পর্কের বিরুদ্ধে বলতে গেলেও করিশমাকে নানা ভাবে অত্যাচার করতেন সঞ্জয়।

১৯৯২ সালে অজয় দেবগনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন কারিশমা। ১৯৯৫ সালে সেই সম্পর্ক ভেঙে যায়। পরে অভিষেক বচ্চনের সঙ্গে তার বিয়ে ঠিক হয়ে যায়। অজানা কারণে সেটাও ভেঙে যায়। ২০০৩ সালে ঘটা করে কারিশমার বিয়ে হয়েছিল বিজনেস টাইকুন সঞ্জয় কাপুরের সঙ্গে। ২০০৫ সালে জন্ম হয় মেয়ে সামায়রার। ছেলে কিয়ানের জন্ম ২০১০ সালে। এরপর থেকেই দু’জনের সম্পর্ক তেতো হতে শুরু করে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536