হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ, ৭ পুলিশসহ অর্ধশতাধিক আহত

হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ, ৭ পুলিশসহ অর্ধশতাধিক আহত

চ্যানেল নিউজ, ঢাকা : হবিগঞ্জে কেরাম খেলার সময় সিগারেটের ধোঁয়া ছাড়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ৭ পুলিশসহ অর্ধশতাধিক আহত হয়েছেন। শহরতলীর ধুলিয়াখাল পয়েন্টের কারাগার ফটক এলাকায় বৃহস্পতিবার রাত ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত মাস্টারবাড়ি ও মোল্লাবাড়ির লোকজনের মধ্যে এ সংঘর্ষ চলে।

দেড় ঘণ্টাব্যাপী সংঘর্ষে পিকআপ ভ্যান, মোটরসাইকেল, দোকানপাট ও কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়। এ সময় ইট-পাটকেল নিক্ষেপে ওই এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এসময় ২১ রাউন্ড রাবার বুলেট ও ৪ রাউন্ড কাঁদানে গ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ ।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত ৯টায় কেরাম খেলতে বসে মাস্টারবাড়ির আলমগীর ও সেলিম এবং মোল্লাবাড়ির শাহিন ও সাবেক ইউপি সদস্য গিয়াস উদ্দিনের লোকজন। খেলা চলাকালে একটি পক্ষ সিগারেটের ধোঁয়া ছাড়ে। এ নিয়ে দু’পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। দেড় ঘণ্টাব্যাপী সংঘর্ষে একটি পিকআপ ভ্যান ও মোটরসাইকেলসহ কয়েকটি গাড়ি এবং দোকানপাট ভাঙচুর করা হয়। সংঘর্ষে অর্ধশত নারী-পুরুষ আহত হন। গুরুতর আহত অবস্থায় রুবিনা আক্তার, আব্দুল শহিদ, জাবেদ মিয়া, আল মামুন, নাজিমুদ্দিন, সফিক মিয়া, এসআই আবু জাবের, রবিউল হাসান, শিমুল, মিজবাহুল হাসান, ফখরুল ইসলাম, রাজু মিয়া, শরীফুল মিয়া, আনোয়ার, সাজ্জাদ হোসেন, উজ্জ্বল মিয়া, শামসুর রহমান ও মিতু মিয়াকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর মডেল থানার ওসি অজয় চন্দ্র দেব বলেন, ‘খবর পেয়ে পুলিশ রাবার বুলেট ও কাঁদানে গ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষ থামাতে গিয়ে সদর থানার এসআই আবু জাবেরসহ ৭ পুলিশ সদস্য আহত হয়েছেন। দাঙ্গাবাজদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536