ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা চাওয়ায় যুবকে ছুরিকাঘাতে হত্যা।

ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা চাওয়ায় যুবকে ছুরিকাঘাতে হত্যা।

ব্রাহ্মণবাড়িয়া  প্রতিনিধিঃশফিকুল হক শাকিল,,

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পাওনা টাকা চাওয়ায় লাল খাঁ (২৫) নামে এক যুবক ছুরিকাঘাতে খুন হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) রাত ১১টার দিকে উপজেলার কর্মকার পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত লাল খাঁ জেলার সদর  উপজেলার বুধল ইউনিয়নের খাঁটিহাতা গ্রামের আবুল কালামের ছেলে। সে পেশায় একজন মোটর সাইকেল মিস্ত্রি। এ ঘটনায় পুলিশ ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করেছে।
আটকৃতরা হলেন, বিজয়নগর উপজেলার সেজুয়ামোড়া গ্রামের মৃত শফিক মিয়ার ছেলে আলামিন (৩৫), ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার পয়াগ নরসিংসার গ্রামের নূর মিয়ার ছেলে জসিম (৩৬)। তারা দুইজনই পরিবার নিয়ে সরাইলে থাকেন।
সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এমরানুল ইসলাম জানান, নিহত লাল খাঁ তার বন্ধু আলামিনের কাছে টাকা পাওনা ছিলো। আজ রাতে লাল খাঁ পাওনা টাকা চাইতে গেলে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আলামিন ও তার সহযোগী জসিম মিলে লাল খাঁকে উপর্যপুরি ছুরিকাঘাত করে। পরে  স্থানীয় লোকজন গুরুতর অবস্থায়  তাকে উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় স্থানীয় লোকজন জসিমকে ছুরিসহ আটক করে পুলিশের কাছে সোর্পদ করে। পরে পুলিশ অভিযান চালিয়ে আলামিনকে আটক করে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
ব্রাহ্মণবাড়িয়া
৩০.০৩.২৪ইং

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536