মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছাঃ পারুল বেগম সকলের দোয়া প্রার্থী

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছাঃ পারুল বেগম সকলের দোয়া প্রার্থী

চ্যানেল নিউজ, ঢাকা : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। ক্যালেন্ডার, ফেস্টুন, ফেসবুক ও পোস্টারের মাধ্যমে দিনাজপুরের নবাবগঞ্জ  উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থীরা নানাভাবে জানানোর চেষ্টা করছেন যে তিনি প্রার্থী হচ্ছেন ।
আগামী ৪মে থেকে চার ধাপে দেশের উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে,  জানিয়েছে নির্বাচন কমিশন।  ১৪ ফেব্রুয়ারি  নির্বাচন কমিশন দেশের মোট উপজেলাকে চারটি ধাপে নির্বাচনের কথা জানিয়েছেন । নির্বাচন কমিশনের দেওয়া সম্ভাব্য তারিখ অনুসারে আগামী ২৫ মে ২০২৪ তারিখে  ৪র্থ  ধাপে নবাবগঞ্জ  উপজেলা পরিষদ নির্বাচন হবে।
আসন্ন নবাবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস- চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রার্থিতা ঘোষণা করেছেন টানা দুইবার  জনগণের ভোটে নির্বাচিত সফল মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ পারুল বেগম। ।
মোছাঃ পারুল বেগম  নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক । তিনি আওয়ামী লীগের একজন পরীক্ষিত নিবেদিত প্রাণ কর্মী হিসেবেও তার নির্বাচনী এলাকায় পরিচিত।
মুজিব আদর্শে জননেত্রীর স্মার্ট ডিজিটাল চেতনায়, এমপি শিবলী সাদিক মহোদয়ের দিক নির্দেশনায় শান্তি ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এবং  বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে আবারও তিনি সকলের সমর্থন ও দোয়া প্রত্যাশা  করছেন ।
শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা এবং বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরে আসছেন  তিনি।
উপজেলার সর্বস্তরের জনগণের মধ্যে নতুনভাবে সাড়া ফেলেছে আবারও তার নির্বাচনে  প্রার্থী হওয়ার বিষয়টি । উপজেলার ৯ ইউনিয়নের সাধারণ মানুষের সঙ্গে সালাম ও দোয়া বিনিময়ের মাধ্যমে তিনি জানাচ্ছেন যে তিনি  জনগণের পাশে আছেন, থাকবেন।
সমাজের নিপীড়িত ও নির্যাতিত মানুষের অধিকার আদায় নিয়ে বিগত দিনগুলোতে তিনি লড়াই করেছেন।
মোছাঃ পারুল বেগম বলেন, নবাবগঞ্জ  উপজেলাকে একটি স্মার্ট ডিজিটাল দারিদ্রমুক্ত ও  সু-শিক্ষাবান্ধব উপজেলা গড়ার পরিকল্পনা রয়েছে । সেই লক্ষ্যকে সামনে নিয়ে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আবারও প্রার্থী হ‌চ্ছি। এর জন্য আমি আমার  উপজেলার সকলের নিকট দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করছি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536