নাসিরনগরে মৎস্য চাষিদের আগাম সতর্কবার্তা বিষয়ক সচেতনতা সভা

নাসিরনগরে মৎস্য চাষিদের আগাম সতর্কবার্তা বিষয়ক সচেতনতা সভা

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : নাসিরনগর উপজেলায় কমিউনিটি বেইজড ক্লাইমেট রেজিলিয়েন্ট ফিসারিজ এন্ড অ্যাকোয়াকালচার ডেভেলপমেন্ট ইন বাংলাদেশ মৎস্য অধিদপ্তর, বাংলাদেশ এবং জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার জলবায়ু সহনশীল মৎস্যচাষ ও ব্যবস্থাপনায় আগাম সতর্কবার্তা বিষয়ক সচেতনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে বাংলাদেশ এবং জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার সহযোগিতায় জেলা মৎস্য কর্মকর্তা মোঃ আলমগীর কবীরের সভাপতিত্বে মৎস্য চাষিদের আগাম সতর্কবার্তা বিষয়ক সচেতনতা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন মৎস্য অধিদপ্তরের উপপরিচালক (অর্থ ও পরিকল্পনা) মোঃ সাহেদ আলী।

বিশেষ অতিথি ছিলেন প্রকল্প পরিচালক সমীর কুমার সরকার, এফএও প্রতিনিধি ড. শফিউল্লাহ,উপজেলা দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির প্রতিনিধি ডাঃ ইমরান হাসান রাসেল, প্রেস ক্লাবের সভাপতি সুজিত কুমার চক্রবর্তী, সাধারণ সম্পাদক মোঃ মোজাম্মেল হক সবুজ।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ফাহিমুল আরিফিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, আলেফা সুলতানা, নূর মোহাম্মদ মঈন উদ্দিন, মোঃ জামাল মিয়া, প্রদীপ রায়, হাজী সিরাজুল ইসলাম প্রমুখ। সভায় উপজেলার ৩০ জন মৎস্যচাষি, মৎস্যজীবী ও সংশ্লিষ্ট স্টেকহোল্ডার প্রকল্পের সিবিও সদস্য হতে ২০ জন অংশ গ্রহণ করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536