নিহতের পরিবারকে ২৫ হাজার টাকা দেবে জেলা প্রশাসন

নিহতের পরিবারকে ২৫ হাজার টাকা দেবে জেলা প্রশাসন

চ্যানেল নিউজ : কিশোরগঞ্জের ভৈরবে ট্রেন দুর্ঘটনায় নিহতদের মরদেহ দাফনের জন্য পরিবার প্রতি ২৫ হাজার টাকা করে দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ। আজ সোমবার রাত ৮টার দিকে দুর্ঘটনাস্থল পরিদর্শন করে তিনি এ কথা জানান।
জেলা প্রশাসক বলেন, ইতোমধ্যে আমরা ১৭ জনের মরদেহ উদ্ধার করেছি। আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। আমাদের এখানে পর্যাপ্ত ডাক্তার আছেন। যাদের উন্নত চিকিৎসা দরকার তাদের ঢাকায় পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ দাফনের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে ২৫ হাজার টাকা করে দেওয়া হচ্ছে।
তিনি আরও বলেন, ইতোমধ্যে মালবাহী ট্রেনটি স্টেশন ত্যাগ করেছে। উদ্ধারকারী ট্রেন এসেছে। কিছুক্ষণ হলো যাত্রীবাহী ট্রেনটি উদ্ধারে কাজ শুরু হয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে এখানে একটি কন্ট্রোল রুম খোলা হয়েছে।
কিশোরগঞ্জের ভৈরব জংশনের আগে জগন্নাথপুর রেল ক্রসিং এলাকায় সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে কন্টেইনারবাহী ট্রেনের ধাক্কায় যাত্রীবাহী এগারসিন্দুর ট্রেনের তিনটি বগির ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনায় এ পর্যন্ত ১৭ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার পর ঢাকার সঙ্গে চট্টগ্রাম, সিলেট ও নোয়াখালীর রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

One response to “নিহতের পরিবারকে ২৫ হাজার টাকা দেবে জেলা প্রশাসন”

  1. نمایندگی بوش در تهران

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536