বিএনপির সঙ্গে সংলাপের প্রশ্নই ওঠে না : তথ্যমন্ত্রী

বিএনপির সঙ্গে সংলাপের প্রশ্নই ওঠে না : তথ্যমন্ত্রী

চ্যানেল নিউজ : তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, বিএনপি এখন চূড়ান্ত সন্ত্রাসী সংগঠনে পরিণত হয়েছে। এদের নেতৃত্ব দেন তারেক রহমান। তাদের সঙ্গে সংলাপের প্রশ্নই ওঠে না। যারা প্রধান বিচারপতির বাড়িতে হামলা চালায়, অর্থাৎ বিচার ব্যবস্থার ওপর হামলা চালায়, যারা হাসপাতালে হামলা চালিয়ে অ্যাম্বুলেন্স পুড়িয়ে দেয়, যারা পুলিশ হত্যা করে, তারা কখনও রাজনৈতিক দল হতে পারে না।
সোমবার (৩০ অক্টোবর) দুপুরে সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ‘সংবাদপত্রে বঙ্গবন্ধু ৭ম খণ্ড’ বইয়ের মোড়ক উন্মোচন শেষে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
বিএনপির নেতাদের ভীতু মন্তব্য করতে গিয়ে তথ্যমন্ত্রী বলেন, অবরোধ ডাকায় প্রমাণিত হয় বিএনপি নেতারা আসলে কতটা ভীতু। ২৮ অক্টোবর কর্মীরা যাওয়ার আগেই নেতারা পালিয়ে গেছেন। নেতারা পালিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে কর্মীরাও পালিয়ে যান। আমরা বিরোধী দলে ছিলাম, সারা জীবন বিরোধী দলের কর্মী ছিলাম। আমরা রক্তাক্ত হয়েছি, পালিয়ে যাইনি। বিএনপি নেতারা সামনে আসতেই ভয় পান, সেজন্য তারা ভার্চুয়ালই কর্মসূচি ঘোষণা করেছেন।
আলোচনার মাধ্যমে সমাধান হতে পারে কি না, এ প্রশ্নে হাছান মাহমুদ বলেন, বিএনপি এখন সন্ত্রাসী দল, সন্ত্রাসী সংগঠনে চূড়ান্ত রূপ ধারণ করেছে।
তথ্যমন্ত্রী বলেন, আমরা সারাদেশে শান্তি সমাবেশের ডাক দিয়েছিলাম। ঢাকায় কমপক্ষে দেড়-দুই লাখ মানুষ সমাবেশে উপস্থিত হয়েছিল। এত উসকানির মধ্যেও আমাদের নেতাকর্মীরা কোনো উসকানিতে পা দেননি। তারা আমাদের নারী কর্মী থেকে শুরু করে অনেককে মারধর করেছেন। নারীদের কাপড় ধরেও টানাটানি করেছেন। দেড় কিলোমিটার দূরে এত তাণ্ডব চালালেন। আমাদের নেতাকর্মীরা কিন্তু সেখানে যাননি, আমরা নেতাকর্মীদের নিয়ন্ত্রণে রেখেছিলাম।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536