ট্রাক-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ট্রাক-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

চ্যানেল নিউজ : মাদারীপুরে ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংর্ঘষে বাবা-ছেলে নিহত হয়েছেন। এ মসয় ইজিবাইকে থাকা আরও তিন জন যাত্রী গুরুতর আহত হয়েছে। নিহতরা হলেন- মাদারীপুর সদর উপজেলা খোয়াজপুর ইউনিয়নের চর খোয়াজপুর এলাকার মহাদেব দেবনাথ (৬৫) ও তার ছেলে মিঠুন দেবনাথ (১৬)।

মঙ্গলবার (৩১অক্টোবর) রাত ৭টার দিকে মাদারীপুর সদর উপজেলার মাদারীপুর-শরিয়তপুর আঞ্চলিক সড়কের মটের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা ট্রাকসহ চালককে ধরে পুলিশে সোপর্দ করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত ৭টার দিকে সদর উপজেলার কোর্টের মোড় থেকে একটি ইজিবাইক যাত্রী নিয়ে খোয়াজপুর ইউনিয়নের মঠেরবাজার এলাকার যাচ্ছিলেন। এ সময় ইজিবাইকটি মঠেরবাজার এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকে থাকা মহাদেব দেবনাথ ও তার ছেলে মিঠুন দেবনাথ চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়।

এ সময় ইজিবাইকে থাকা আবুল হাওলাদার (৩৭) ও আলাওল ফকির (৩২) ও শফিক (২৪) নামের তিনজন যাত্রী আহত হয়। পরে স্থানীয়রা ট্রাকসহ চালককে হাত-নাতে আটক করে। পরে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে
আসে।

এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করে পুলিশ। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। চালককে আটক করা হয়েছে। নিহতের পরিবার অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536