1. send2titas@gmail.com : admincn :
  2. editorctvnews@gmail.com : Channel News Admin : Channel News Admin
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

নির্বাচন পর্যন্ত আমরা সতর্ক পাহারায় থাকব: ওবায়দুল কাদের

  • প্রকাশিত : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৩৫ ১০ জন পড়েছে

চ্যানেল নিউজ : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রথম নির্বাচনী জনসভা সিলেট থেকে শুরু হবে। সিলেট থেকেই আনুষ্ঠানিকভাবে তিনি নির্বাচনী প্রচারণা শুরু করবেন। সেই জনসভায় আপনারা দলে দলে যোগ দেবেন।
সোমবার দুপুরে সিলেটের বালাগঞ্জে বড়ভাঙ্গা নদীর উপর নির্মিতব্য দুটি সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
দুপুর ১২টায় বালাগঞ্জ সরকারি ডিএন উচ্চ বিদ্যালয় মাঠে সিলেট সড়ক জনপদ অধিদপ্তরের (সওজ) উদ্যোগে আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন সওজের প্রধান প্রকৌশলী মো. ফজলে রাব্বী। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনহার মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।
সেতুমন্ত্রী আরো বলেন, সিলেটি প্রবাসীর অবদান শেখ হাসিনা স্বীকার করেন। তাদের মূল্যায়ন করেন তিনি। এছাড়া সিলেটের যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তন ঘটিয়েছে বর্তমান আওয়ামী লীগ সরকার।
প্রধানমন্ত্রীর সৌদি আরব সফর প্রসঙ্গে কাদের বলেন, বর্তমানে যে দুঃসময় যাচ্ছে সেটাতে সৌদি আরব আমাদের সাহায্য করবে। আর এ দুঃসময়ে ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’ হিসেবে একটি দল আন্দোলন করছে। তারা একজন নন্দিত প্রধানমন্ত্রীকে ক্ষমতা থেকে হটাতে আন্দোলন করছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডন থেকে রিমোট কন্ট্রোলে আন্দোলনে নেতৃত্ব দিচ্ছেন বলে অভিযোগ করেন ওবায়দুল কাদের।
কাদের আরও বলেন, ‘নির্বাচন পর্যন্ত আমরা সতর্ক পাহারায় থাকব। দেশের মানুষ শেখ হাসিনাকে ভোট দেওয়ার জন্য উন্মুখ হয়ে আছে। আমরা চোরাগোপ্তা হামলায় আতঙ্কিত না, আমরা ভয় পাই না।’
স্থানীয় সংসদ সদস্য হাবিবুর রহমান প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘আপনাদের এমপি বড়ই নাছোড়বান্দা। অনেকদিন থেকেই আমার কাছ থেকে তারিখ নেওয়ার চেষ্টা করছেন- যাতে বালাগঞ্জের এই প্রকল্পের কাজের উদ্বোধন আমি করি।
সেতুমন্ত্রী আরও বলেন কয়েকদিন আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্নফুলি নদীর তলদেশে ট্যানেল উদ্বোধন করেছেন। এর আগে তিনি একদিনে একশ’ এবং আরেকদিন দেড়শ’ সেতু নির্মাণকাজের উদ্বোধন করেছেন। তিনি সিলেট-ঢাকা মহাসড়ক ৬ লেন করছেন। ৪ লেন হচ্ছে সিলেট-তামাবিল মহাসড়ক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
© All rights reserved © 2018 Channel News
Design & Developed By: Gausul Azam IT