1. send2titas@gmail.com : admincn :
  2. editorctvnews@gmail.com : Channel News Admin : Channel News Admin
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

বিএনপি নির্বাচনে আসলে শুভেচ্ছা থাকবে: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

  • প্রকাশিত : শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩
  • ২৪ ১০ জন পড়েছে
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃশফিকুল হক শাকিল,,
বিএনপির শুভবুদ্ধির উদয় হয়ে ‘ধ্বংসাত্মক’ কাজ বন্ধ করে নির্বাচনে আসলে তাদের প্রতি আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা থাকবে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।
 তিনি আজ শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া খড়মপুর কল্লাহ শহীদ (রহ.) এর মাজার শরীফ জামে মসজিদে জুমার নামাজ শেষে সাংবাদিকদের প্রশ্নে জবাবে এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, ‘বিশিষ্ট নাগরিকরা তো নির্বাচনে অংশগ্রহণ করবে না। তারা শুধু উপদেশই দিচ্ছেন। বিএনপি যদি নির্বাচন কমিশনকে বলে যে আমাদের কিছু সময় দেন, বিএনপি যদি নির্বাচনে আসতে চায় অবশ্যই নির্বাচন কমিশন বিবেচনা করবে। সেখানে সরকারের কোনো ভূমিকা নেই।
’তবে নির্বাচন পেছানোর কোনো সুযোগ নেই জানিয়ে তিনি বলেন, ‘কারণ এই সরকার ২৮ জানুয়ারির পর অবৈধ হয়ে যাবে। কাজেই সাংবিধানিক বাধ্যবাধকতা নির্বাচন হতেই হবে। নির্বাচন সম্পূর্ণরূপে নির্বাচন কমিশনের অধীনে হয়। সরকার সেখানে কোনো ভুমিকা নেই।
মোজাম্মেল হক আরও বলেন, ‘আপনারা নিশ্চয়ই জানেন, এসপি বলেন ডিসি বলেন সমস্ত কর্মকর্তারা প্রধানমন্ত্রীর অধীনে না, সরকারের অধীনেও না। তারা নির্বাচন কমিশনের অধীনে। কাজেই তাদের যার যে বক্তব্য নির্বাচন কমিশনের কাছে বলতে হবে। সরকারের ব্যক্তিগত কোনো আপত্তি নাই।’
এসময় আওয়ামীলীগের নেতা র্কমীরাসহ আইনশৃঙ্খলার কর্মকর্তারা উপস্হিত ছিলেন।
ব্রাহ্মণবাড়িয়া

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
© All rights reserved © 2018 Channel News
Design & Developed By: Gausul Azam IT