বৃষ্টিতে বিলম্বিত হচ্ছে ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের খেলা

বৃষ্টিতে বিলম্বিত হচ্ছে ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের খেলা

চ্যানেল নিউজ, ঢাকা, বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩ : প্রথমদিন উইকেট বৃষ্টির পর আজ বৃহস্পতিবার ( ৭ ডিসেম্বর ) ঢাকা টেস্টের দ্বিতীয় দিন সত্যি সত্যিই হানা দিয়েছে বৃষ্টি। সকাল থেকেই ঢাকার আকাশ ছিল মেঘলা, সঙ্গে ছিল গুঁড়িগুঁড়ি বৃষ্টি।
আর সে কারণে দ্বিতীয় দিনের খেলা বিলম্বিত হচ্ছে। আলোকস্বল্পতায় প্রথমদিন ৮.২ ওভার খেলা কম হওয়ায় ১৫ মিনিট আগে শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে এখনও খেলা শুরু করা যায়নি।
এর আগে, ঢাকা টেস্টে টস জিতে আগে ব্যাট করতে নেমে মাত্র ১৭২ রানে গুটিয়ে যায় বাংলাদেশ। অল্প রানে গুটিয়ে যাওয়া টাইগাররা বল হাতে দাপট দেখায়। অল্প পুঁজি নিয়ে মিরপুরে স্পিন দিয়ে পাল্টা আক্রমণ স্বাগতিকদের।
মিরাজ-তাইজুলের স্পিন ঘূর্ণিতে রীতিমতো দিশেহারা হয়ে পড়ে কিউই ব্যাটাররা। আলো স্বল্পতার কারণে প্রথম দিন নির্ধারিত সময়ের আগেই শেষ হয় খেলা। দিন শেষে নিউজিল্যান্ডের সংগ্রহ ৫ উইকেট হারিয়ে ৫৫ রান। মিরাজ ৩টি ও তাইজুল পেয়েছেন দুই উইকেট।
বল হাতে নিউজিল্যান্ড শিবিরে প্রথম আঘাত হানেন মেহেদী হাসান মিরাজ। ডানহাতি এই স্পিনারের বল ছেড়ে দিয়ে বোল্ড হয়েছেন ওপেনার ডেভন কনওয়ে। এর পরের ওভারেই তাইজুলের আঘাত। টম ল্যাথামকে ফেরান তিনি।
পরের উইকেটটি পেতেও বেশি সময় লাগেনি বাংলাদেশের। তাইজুলকে ডাউন দ্য উইকেটে হাঁকাতে গিয়ে মিডঅনে ক্যাচ তুলে দেন নিকোলস। কেন উইলিয়ামসন ও ব্লান্ডেলকে মিরাজ ফেরালে ৪৬ রানেই প্রথম ৫ উইকেট হারায় কিউইরা। প্রথম দিন শেষে চালকের আসনে বাংলাদেশ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536