1. send2titas@gmail.com : admincn :
  2. editorctvnews@gmail.com : Channel News Admin : Channel News Admin
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

আর্থিক প্রতারণার অভিযোগে গৌরী খানকে তলব

  • প্রকাশিত : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ৪৯ ১০ জন পড়েছে

চ্যানেল নিউজ, ঢাকা, বিনোদন ডেস্ক : দুর্নীতির তালিকায় একের পর এক নাম জড়াচ্ছে ভারতীয় তারকাদের। সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটির আর্থিক প্রতারণার মামলায় নাম এসেছে জ্যাকলিন ও নোরা ফাতেহির। এরপর সাম্প্রতিক সময়ে মহাদেব অনলাইন বেটিং মামলা ঘিরে তুমুল আলোচনা হয়েছে ভারতজুড়ে। সেই মামলায় নাম এসেছে রণবীর কাপুর, টাইগার শ্রফ, সানি লিওন, পুলকিত সম্রাটসহ একাধিক বলিউড তারকা ও ক্রীড়াবিদের।

একের পর এক দুর্নীতি মামলায় একাধিক তারকাকে সমন পাঠাচ্ছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বোর্ড (ইডি)। এবার সেই তালিকায় নাম ওঠল শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের!

ভারতের লখনৌ অঞ্চলের তুলসিয়ানি গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়ে এই বিতর্কে জড়ালেন গৌরী খান। ২০১৫ সালে এই সংস্থার সঙ্গে যুক্ত হয়েছিলেন গৌরী। তবে কিছুদিনের মধ্যে সংশ্লিষ্ট সংস্থার বিরুদ্ধে একাধিক অভিযোগ সামনে উঠে আসতে থাকে।

কখনও প্রতারণা, কখনও আর্থির কেলেঙ্কারীর কারণে একাধিক লিখিত অভিযোগ দায়ের হয় এই সংস্থার বিরুদ্ধে। ৩০ কোটি টাকা আর্থিক প্রতারণার অভিযোগ রয়েছে কোম্পানিটির বিরুদ্ধে। গৌরী খান এই সংস্থার সঙ্গে যুক্ত থাকার ফলেই এবার ইডি থেকে ডাক পেলেন। কোন কোন উপায় তাকে টাকা দেওয়া হয়েছে সেটির হিসাব, গৌরীর ব্যাঙ্কের বিস্তারিত তথ্য খতিয়ে দেখা হবে বলেই প্রাথমিক সূত্রে জানা গেছে।

গাল্ফ নিউজের প্রতিবেদন অনুসারে, এই প্রজেক্ট বাবদ যে টাকা পেয়েছিলেন গৌরী খান, সে অর্থের উৎস নিয়ে প্রশ্ন তুলছে ইডি। সংস্থাটির বিরুদ্ধে একাধিক অভিযোগ সামনে আসার পর থেকেই ইডির নজরে উঠে আসে গৌরা খানের নাম। এই সংস্থার থেকে মোট কত টাকা পেয়েছেন গৌরী, তা জানতে চাইছে ইডি। জেরা করা হবে শাহরুখ খানের স্ত্রীকে। পাশাপাশি কী কী কাগজে সই করেছেন তিনি, তাও খতিয়ে দেখা হবে।

কী কী শর্তে গৌরী খান জড়িয়েছিলেন এই সংস্থার সঙ্গে, আর কী কীভাবে যুক্ত ছিলেন তিনি, সবটাই খতিয়ে দেখা হবে বলে জানা গেছে।

লখনৌতে, সুশান্ত গল্ফ সিটি নামে তুলসিয়ানি গ্রুপের একটি প্রকল্পে মুম্বাই-ভিত্তিক কিরীট যশবন্ত শাহ ২০১৫ সালে ৮৫ লাখ টাকায় একটি ফ্ল্যাট কিনেছিলেন বলে জানা গেছে। তবে, কোম্পানিটি শাহকে ফ্ল্যাটটি বুঝিয়ে দেননি বা তারা টাকাও ফেরত দেয়নি। এই কারণে শাহ তুলসিয়ানি গ্রুপের পরিচালক অনিল কুমার তুলসিয়ানি, মহেশ তুলসিয়ানির পাশাপাশি ব্র্যান্ড অ্যাম্বাসেডর গৌরীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। সেই অভিযোগের প্রেক্ষিতেই তদন্তে নামা হয় গ্রুপটির বিরুদ্ধে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
© All rights reserved © 2018 Channel News
Design & Developed By: Gausul Azam IT