অজয়ের কারণে আটকে গেল ‘সিংহাম থ্রি’র শুটিং

অজয়ের কারণে আটকে গেল ‘সিংহাম থ্রি’র শুটিং

চ্যানেল নিউজ, ঢাকা : অ্যাকশন ঘরানার সিনেমায় বলিউড অভিনেতাদের মধ্যে প্রথম দিকেই নাম আসে তিনি হলেন অজয় দেবগনের। অ্যাকশন দৃশ্যে অভিনেতারা বডি ডাবল ব্যবহার করলেও অজয় বেশির ভাগ দৃশ্য নিজেই করতে পছন্দ করেন। আর সেটা করতে গিয়ে বেশ কয়েকবার আহত হয়েছেন তিনি। আবারও ‘সিংহাম ৩’-এর শুটিংয়ে চোখে গুরুতর আঘাত পেয়েছেন তিনি। এখন দ্রুত সুস্থ হওয়ার জন্য তিনি একাধিক চিকিৎসকের শরণাপন্ন হচ্ছেন।
অজয় দেবগন আহত হওয়ায় আটকে গেছে ‘সিংহাম ৩’-এর শুটিং। অভিনেতা এখনও সুস্থ হয়ে ওঠেননি। এক সপ্তাহ আগে শুট শুরু হওয়ার কথা ছিল, কিন্তু এখনো হয়নি।
অক্টোবরেই শেষ হওয়ার কথা ছিল তারকাবহুল ‘সিংহাম ৩’ সিনেমার শুটিং। কিন্তু তা আর হল না। শুটিংয়ের সময় অজয় দেবগন চোখে গুরুতর আঘাত পাওয়ায় থেমে গেছে। ২০২৪-এর শুরুর দিকে হায়দরাবাদে পুনরায় শুটিং শুরু হবে। মুম্বাই শুট, যেটা এই মাসে অর্থাৎ ২০২৩-এর ডিসেম্বরে হওয়ার কথা ছিল, সেটা এবার হায়দরাবাদের শিডিউলের পরই হবে।
প্রসঙ্গত, রোহিত শেঠি পরিচালিত ‘সিংহাম’ সিনেমায় একাধিক বলিউড তারকা অভিনয় করেছেন। অজয় দেবগন ছাড়াও এই ছবিতে অন্যান্য ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমার, কারিনা কাপুর, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, টাইগার শ্রফ, অর্জুন কাপুর, শ্বেতা তিওয়ারি প্রমুখকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536