বগুড়ায় র‍্যাব-১২ এর অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার দুই যুবক

বগুড়ায় র‍্যাব-১২ এর অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার দুই যুবক

বগুড়া থেকে, এস.এম.জয়, চ্যানেল নিউজ, ঢাকা : বগুড়ায় র‍্যাব-১২ এর অভিযানে ৮ হাজার ৯০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে শেরপুর পৌরসভা এলাকার ধুনট মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়। এ-সময় তাদের কাছ থেকে মোবাইল ফোন, সিমকার্ড ও নগদ অর্থ উদ্ধারসহ একটি ট্রাক জব্দ করা হয়।

গ্রেফতারকৃত ওই দুইজন হলো- বগুড়া সদরের নামাজগড়ের হারুনর রশিদের ছেলে মেহেদি হাসান (১৯) এবং ঝোপগাড়ী দক্ষিণপাড়ার জিল্লার রহমানের ছেলে আবু হাসান (৩২)।

মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

র‍্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় কক্সবাজার থেকে বগুড়াগামী একটি ট্রাকে নেশাজাতীয় মাদকদ্রব্য বহন করা হচ্ছে। তখন র‍্যাবের একটি চৌকশ টিম শেরপুর পৌরসভার ৯ নং ওয়ার্ডের ধুনট মোড়ের পাকা রাস্তার উপর তল্লাশি চালায়। একপর্যায়ে একটি ট্রাকে তল্লাশির সময় বিশেষ কায়দায় স্কুলব্যাগে রাখা ৮ হাজার ৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সেই সাথে ওই দুই যুবককে গ্রেফতার ও ট্রাকটি জব্দ করে র‍্যাব। এছাড়াও আটক দুই যুবকের কাছ থেকে একটি মোবাইল, ৩ টি সীমকার্ড ও নগদ ২ হাজার ৬৭৭ টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার মীর মনির হোসেন “Channel News”-কে জানান, বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ আটক ওই দুই যুবকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাদেরকে শেরপুর থানায় সোপর্দ করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536