বগুড়া জেলা পুলিশের শীতবস্ত্র বিতরণ

বগুড়া জেলা পুলিশের শীতবস্ত্র বিতরণ

এস.এম.জয়, বগুড়া প্রতিনিধি, চ্যানেল নিউজ, ঢাকা : বগুড়ায় শীতার্ত ও দুঃস্থ অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে জেলা পুলিশ । বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে পুলিশ লাইন্সে তিন শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়। বগুড়া জেলা পুলিশের আয়োজনে এ কর্মসূচিতে কনফিডেন্স পাওয়ার বগুড়া লিমিটেড সহযোগিতা করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম পিপিএম।

এসময় তিনি বলেন, প্রচণ্ড এই শীতে অসহায় ও নিন্ম আয়ের মানুষেরা প্রচুর কষ্ট করেন। তাদের কষ্ট লাগবে সমাজের বিত্তশালী ও সামজিক সংগঠনগুলোর এগিয়ে আসা উচিত। শুধুমাত্র তাহলেই আমাদের সমাজে ভেদাভেদ কমে আসবে। ইতোমধ্যে যারা এসব মানুষদের পাশে দাঁড়িয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) স্নিগ্ধ আখতার, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোতাহার হোসেন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) সুমন রঞ্জন, কনফিডেন্স পাওয়ার বগুড়া লিমিটেডের সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার মাহবুবুল হক, প্ল্যান্ট ম্যানেজার ফরহাদ হোসাইন, সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ, ডিবি ইনচার্জ মোস্তাফিজ হাসান প্রমুখ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536