1. send2titas@gmail.com : admincn :
  2. editorctvnews@gmail.com : Channel News Admin : Channel News Admin
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন

স্বতন্ত্রভাবে রাজনীতিতেও পরিবর্তনও আসতে পারে : একরামুজ্জামান

  • প্রকাশিত : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ২৩ ১০ জন পড়েছে

চ্যানেল নিউজ, ঢাকা : রাজনৈতিক দল পরিবর্তন করা অন্যায় নয় বলে মন্তব্য করেছেন ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ এ কে একরামুজ্জামান।

রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে নাসিরনগর এলাকায় তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে নির্বাচনী ইশতেহার ঘোষণাকালে তিনি এ কথা মন্তব্য করেন।

একরামুজ্জামান বলেন, নাসিরনগরবাসীর চিন্তায় স্বতন্ত্র প্রার্থী হয়েছি, কিন্তু নৌকায় যোগ দেইনি। স্বতন্ত্র হয়ে ব্যবসায় সফল হয়েছি, স্বতন্ত্রভাবে রাজনীতিতেও পরিবর্তনও আসতে পারে।

নির্বাচনের পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করে তিনি আরও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন গণতন্ত্রকে শক্তিশালী করার নির্বাচন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকার সারা বিশ্বের কাছে প্রতিশ্রুতিবদ্ধ। তারা এবার নির্বাচনের মাধ্যমে বিশ্ব দরবারে নির্বাচন নিয়ে হারিয়ে যাওয়া আস্থা ফিরিয়ে আনবে বলে আশা রাখি।

সৈয়দ এ কে একরামুজ্জামান নাসিরনগর উপজেলার যোগাযোগের উন্নয়ন, শিক্ষা, স্বাস্থ্য ব্যবস্থার অগ্রগতি ,শিল্প কারখানা স্থাপনসহ বিভিন্ন উন্নয়নমূলক পরিকল্পনা তুলে ধরে তার বক্তব্য শেষ করেন।

এ সময় কেন্দ্রীয় কৃষক লীগের অর্থ বিষয়ক সম্পাদক মোহাম্মদ নাজির মিয়া, নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এ টি এম মনিরুজ্জামান সরকারসহ তার কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সৈয়দ এ কে একরামুজ্জামান কলার ছড়ি প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। দীর্ঘদিন বিএনপির রাজনীতি করা এ রাজনীতিক গত নভেম্বরে দল থেকে বহিষ্কার হন। দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশ নেওয়ায় দলের চেয়ারপারসনের উপদেষ্টা পদসহ প্রাথমিক সদস্য পদ থেকে তাকে বহিষ্কার করে কেন্দ্রীয় বিএনপি। যদিও তিনি একসময় আওয়ামী লীগ করতেন। উল্লেখ্য, সৈয়দ এ কে একরামুজ্জামান কলার ছড়ি প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। দীর্ঘদিন বিএনপির রাজনীতি করা এ রাজনীতিক গত নভেম্বরে দল থেকে বহিষ্কার হন। দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশ নেওয়ায় দলের চেয়ারপারসনের উপদেষ্টা পদসহ প্রাথমিক সদস্য পদ থেকে তাকে বহিষ্কার করে কেন্দ্রীয় বিএনপি। যদিও তিনি একসময় আওয়ামী লীগ করতেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
© All rights reserved © 2018 Channel News
Design & Developed By: Gausul Azam IT