অমিতাভকে হাসপাতালে ভর্তি করানোর কথা তবে মিথ্যে ছিল?

অমিতাভকে হাসপাতালে ভর্তি করানোর কথা তবে মিথ্যে ছিল?

চ্যানেল নিউজ, ঢাকা : গতকাল আইএসপিএলের ম্যাচে মাঠে উপস্থিত থাকতে দেখা গেল অমিতাভ বচ্চনকে। যদিও সকালেই তার পায়ে অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। তার পরেই অবশ্য হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাকে। এরপরই মাঠে ‘শাহেনশা’কে উপস্থিত দেখে হতবাক সকলে।

সমাজমাধ্যমে শেয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে অমিতাভের পরনে রয়েছে কালো ট্রাউজার্স এবং সাদা রংয়ের হুডি। ভিডিওটিতে অনেকেই লিখেছেন, “অমিতাভকে হাসপাতালে ভর্তি করানোর কথা তবে মিথ্যে ছিল?”
তাকে মাঠে সঙ্গ দিচ্ছিলেন শচিন টেন্ডুলকার এবং পুত্র অভিষেক বচ্চন। শুক্রবার আইএসপিএলের ফাইনালে মুখোমুখি হয়েছিল অমিতাভের দল মাঝি মুম্বাই এবং সাইফ আলি খানের দল টাইগার্স অব কলকাতা। সেই ম্যাচ দেখতে মাঠে উপস্থিত হয়েছিলেন অমিতাভ। যদিও তার দল জিততে পারেনি। ১০ উইকেটে জিতে যায় কলকাতা।

শুক্রবার অমিতাভের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই সমাজমাধ্যমে ভক্তরা চিন্তা প্রকাশ করেন। অভিনেতার সুস্থতা কামনা করতে থাকেন সকলে। তার শারীরিক অসুস্থতার কথা শুরু থেকেই গোপন রাখা হয়েছিল। শুক্রবার এক্স-এ (সাবেক টুইটার) একটি পোস্টও করেন অভিনেতা। তিনি লেখেন, ‘‘আমি চিরকৃতজ্ঞ।’’ কিন্তু কেন তিনি এ কথা লিখেছেন তা নিয়ে ভক্তদের মধ্যে কৌতূহল দানা বাঁধে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536