ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দেয়ালে ধাক্কা লেগে আল আমিন (৩৮) নামের এক প্রবাস ফেরত যুবক নিহত হয়েছেন। বুধবার (৪ অক্টোবর) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
নিহত আল আমিন সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের নাটাই গ্রামের পশ্চিম পাড়ার সুরুজ মিয়ার ছেলে। তিনি কাতার প্রবাসী ছিলেন। নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, আল আমিন কাতার থেকে দুই মাস আগে ছুটিতে দেশে আসেন। বুধবার বিকেলে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন। পথিমধ্যে নাটাই বটতলী বাজার এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে কবরস্থানে দেয়ালে ধাক্কা লেগে গুরুতর আহত হন।
তাকে গুরুতর আহত অবস্থায়  উদ্ধার করে পথচারীরা ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তার শারীরিক অবস্থা  অবনতি দেখে ঢাকায় উন্নত চিকিৎসার জন্যে প্রেরণ করেন। রাতে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে তিনি শেষ নিঃস্বাস ত্যাগ করেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, ঢাকায় নেওয়ার পর এক প্রবাসীর মৃত্যুর খবর জানতে পেরেছি। এ বিষয়ে আমরা খোঁজখবর নিচ্ছি।
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ঃ শফিকুল হক শাকিল,,
ব্রাহ্মণবাড়িয়া
তারিখ- ০৫.১০.২০২৩ইং

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536