রাজধানীতে জাল নোট সহ মূল হোতা পুলিশের জালে আটক

রাজধানীতে জাল নোট সহ মূল হোতা পুলিশের জালে আটক

চ্যানেল নিউজ, ঢাকা : বাড্ডায় অস্ত্র উদ্ধারের পর, বিপুল জাল নোট উদ্ধার করেছে বাড্ডা থানা পুলিশ। বাড্ডা জোনের সহকারি পুলিশ কমিশনার রাজন কুমার সাহা জানান যে, তথ্য প্রযুক্তির সহায়তায় ডিসি গুলশান বিভাগ স্যারের নির্দেশে এসি বাড্ডা জোন রাজন কুমার সাহার সার্বিক তত্ত্ব প্রযুক্তি সহায়তা প্রদান সহ বলিষ্ঠ নেতৃত্বে ও ওসি বাড্ডা থানা মোহাম্মদ ইয়াসিন গাজীর সার্বিক তদারকিতে এসআই সাইফুল ইসলাম ভূঁইয়া, এসআই শাহ আলম খলিফা এবং এএসআই রুহুল আমিনের সমন্বয়ে একটি অভিজানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে বাড্ডা ভাটারা ও বনানী থানা এলাকা হতে পাঁচ জনকে আটক করে।

এদের অনেকে নামিদামি বিশ্ববিদ্যালয় পড়ুয়, মাদকসহ জাল নোটের সাথে ওরা অনেকে জড়িত, মাধক কারবারীদের গ্রেফতার করতে গিয়ে গোপন সংবাদের ভিত্তিতে জাল নোটের একটি সঙ্গবদ্ধ দলকে গ্রেপ্তার চেষ্টা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অনেকে পালিয়ে গেলে ও জাল নোট এর মূল হোতা মোহাম্মদ ফয়েজ আহমেদ রাসেল (৪২) এর নিকট হতে ৮৩০০০/ (তিরাশি হাজার) টাকা মুল্য মানের জালনোট উদ্ধার করতে সক্ষম হন আভিযানিক দলটি।

আসন্ন ঈদুল ফিতরের বেচাকেনা মার্কেটগুলো সরগরম হওয়ায় এই জাল নোট গুলো বিভিন্ন মার্কেটে ছড়িয়ে দেওয়া হয়েছিল তাদের উদ্দেশ্য মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। আসামীর বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ ক(খ) ধারায় বাড্ডা থানার মামলা নং ৬২(৩)২৪, তাং ২৮/০৩/২০২৪ রুজু করা হয়েছে। বাকি আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয। উক্ত জালনোট কারবারি কে নিবিড় জিজ্ঞাসাবাদের জন্য তদন্তকারী কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে এই জাল নোটের সাথে আর কারা কারা জড়িত তাদের সমূলে উৎপাটনের উদ্দেশ্যে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536