সেপটিক ট্যাংকে পড়ে দুই ভাইসহ তিন শ্রমিকের মৃত্যু

সেপটিক ট্যাংকে পড়ে দুই ভাইসহ তিন শ্রমিকের মৃত্যু

চ্যানেল নিউজ, ঢাকা, নাসিরনগর প্রতিনিধি, আঃ কাদের সেন্টু : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক থেকে তিন শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
রোববার (১৪ এপ্রিল) বেলা ১১টার দিকে উপজেলার গুনিয়াউক ইউনিয়নের গুটমা গ্রামে এ ঘটনা ঘটে।
নাসিরনগর থানার ভারপ্রাপ্ত (ওসি) সোহাগ রানা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ করছে। তবে এখনো নিহতদের নাম পরিচয় জানা যায়নি। তবে কি কারণে ঘটনাটি ঘটেছে পুলিশ খতিয়ে দেখছে।ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মার্কেটের সেপটিক ট্যাংকে পড়ে আপন দুই ভাইসহ তিন শ্রমিকের মৃত্যুর খবর পাওয়া গেছে। রবিবার দুপুর ১২টার দিকে উপজেলার গুনিয়াউক গুটমা গ্রামে স্বপ্না মার্কেটে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
এ খবর নিশ্চিত করেছেন নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহাগ রানা। তিনি জানিয়েছেন, মরদেহ উদ্ধারের চেষ্টা করছে ফায়ার সার্ভিস।
নিহতদের মধ্যে দুজনের নাম আলম মিয়া ও শফিক মিয়া। তারা হবিগঞ্জের মাধবপুর উপজেলার কৃষ্ণ নগরের ফজলুল হকের ছেলে। অপরজনের নাম আপাতত জানা যায়নি। তবে তার বাড়িও মাধবপুর বলে জানা গেছে।
স্থানীয়রা জানান, গুটমা বাজারের পাশে আহাদ আলীর স্ত্রীর নামে স্বপ্না মার্কেট নির্মাণ করা হচ্ছে। তিন মাস ধরে নির্মাণকাজ চলমান। রবিবার দুপুর ১২টার দিকে মার্কেটে কাজ করতে আসেন কয়েকজন শ্রমিক। নির্মাণাধীন মার্কেটের সেপটিক ট্যাংকের কাঠের মাচাল খুলতে সেপটিক ট্যাংকের ভেতরে প্রবেশ করেন তিন শ্রমিক। পরে তাদের কোনো শব্দ না পেয়ে স্থানীয়রা গিয়ে দেখতে পান সবাই ভেতরে অচেতন অবস্থায় পড়ে আছেন।
স্থানীয় বাসিন্দা মো. মালেক মিয়া জানান, সকালে তিনজন সেপটিক ট্যাংকের ভেতর নামেন। সাড়া না পেয়ে গিয়ে দেখা যায় তারা মারা গেছেন।
স্বপ্ন মার্কেটের মালিক আহাদ আলী বলেন, শ্রমিকদের নাম তিনি জানেন না। ঠিকাদার দিয়ে তিনি মার্কেটের নির্মাণকাজ করছেন।
এ বিষয়ে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হিমাংশু রঞ্জন সিংহ জানান, সেপটিক ট্যাংকের ভেতরে জমে থাকা গ্যাসের কারণে এমন হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহাগ রানা বলেন, ‘ধারণা করা হচ্ছে গ্যাসের কারণে এমন হয়েছে। তবে এর পেছনে অন্য কোনো কারণ আছে কি না, তা তদন্ত সাপেক্ষে বলা যাবে। আপাতত মরদেহ উদ্ধারের কাজ চলমান।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536