বিদেশ থেকে খালেদা জিয়ার চিকিৎসক আনতে বাধা নেই : আইনমন্ত্রী

বিদেশ থেকে খালেদা জিয়ার চিকিৎসক আনতে বাধা নেই : আইনমন্ত্রী

চ্যানেল নিউজ : বেগম খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিদেশ থেকে পরিবারের ব্যবস্থাপনায় চিকিৎসক আনার বিষয়ে অনাপত্তি দিয়েছে আইন মন্ত্রণালয়। ফলে আগামীকাল বুধবার (২৫ অক্টোবর) বিএনপি চেয়ারপারসনের চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্র থেকে তিনজন চিকিৎসক আনতে আর বাধা থাকলো না।
মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, বিদেশ থেকে খালেদা জিয়ার পরিবারের ব্যবস্থাপনায় চিকিৎসক আনার বিষয়ে সরকারের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হয়েছে।
এর আগে বেগম খালেদা জিয়ার চিকিৎসা জন্য বিদেশি বিশেষজ্ঞ চিকিৎসক আনার উদ্যোগ নেয় তার পরিবার। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী এক-দুদিনের মধ্যে যুক্তরাষ্ট্র থেকে তিন জন চিকিৎসক ঢাকায় আসার কথা রয়েছে।
সূত্র আরও জানায়, যুক্তরাষ্ট্র থেকে যে তিন জন চিকিৎসক আসছেন তারা হলেন, ড. ক্রিসটো জর্জিয়াডেস, ড. জেমস পিটার অ্যাডাম হ্যামিলটন ও ড. হামিদ আহমেদ আব্দুর রব। জন হপকিনস ইউনিভার্সিটির মেডিসিন অনুষদের অধ্যাপক ক্রিসটোস স্যাভাস জর্জিয়াডেস ইন্টারভেনশনাল অনকোলজি বিভাগের পরিচালক। তিনি রেডিওলোজি অ্যান্ড রেডিওলোজিকাল বিশেষজ্ঞ। আর সহযোগী অধ্যাপক জেমস পিটার হ্যামিলট একই বিশ্ববিদ্যালয়ের হেপাটোলোজি বিভাগের পরিচালক। তিনি মেডিসিন বিশেষজ্ঞ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536