কসবায় চার মণ গাঁজা উদ্ধার : গ্রেফতার ৩

কসবায় চার মণ গাঁজা উদ্ধার : গ্রেফতার ৩

চ্যানেল নিউজ : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় চার মণ ভারতীয় গাঁজাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোরে কসবা থানা পুলিশ সৈয়দবাদ বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় কভার্ডভ্যানটিকেও জব্দ করা হয়।
গ্রেপ্তাররা হলো- কসবা উপজেলার দেলী গ্রামের জিয়াউর রহমান জিয়া,পৌর এলাকার আড়াইবাড়ী গ্রামের শফিকুল ইসলাম ও ফুলতলী গ্রামের উজ্জল মিয়া ওরফে মহারাজ।
কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন জানান, কুমিল্লা-সিলেট মহাসড়ক হয়ে গাঁজার বড় একটি চালান পাচারের গোপন সংবাদে সৈয়দবাদ বাসস্ট্যান্ডে অভিযান চালায় পুলিশ। এ সময় সৈয়দাবাদ বাসস্ট্যান্ডে ভাই ভাই ট্রান্সপোর্টের বড় একটি কভার্ডভ্যান দাঁড়িয়ে থাকতে দেখে ভ্যানটির চালক ও সঙ্গে থাকা অপর দুজনের গতিবিধি দেখে সন্দেহ হয়।
এ সময় পুলিশ ভ্যানের ভেতর তল্লাশির কথা বললে চালকসহ চোরাকারবারিরা গাড়ি থেকে নেমে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ তাদের তিনজনকেই আটক করে। আটকের পর তাদের স্বীকারোক্তি অনুযায়ী ভ্যানের ভেতর ৯টি পাটের বস্তা ও তিনটি কালো বড় ট্রলি ব্যাগের ভেতরে রক্ষিত অবস্থায় ১৬০ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। গ্রেপ্তারদের দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536